ঢাকাWednesday , 23 August 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার আলীপুর এনএসএস‘র এডভোকেসী সভা অনুষ্ঠিত :

rabbi
August 23, 2023 4:42 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার আলীপুর মৎস্যজীবি পরিবারের নারীদের ক্ষমতায়ন ও অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন পর্যায়ের সরকারী ও বে-সরকারী কর্মকর্তাদের নিয়ে এডভোকেসী সভা করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে লতাচপলী ইউনিয়ন পরিষদ অডিটরিয়ামে নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন পরিষদের সচিব মো: রাশেদ নিজাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা (কলাপাড়া) মো: মিজানুর রহমান, উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)’র নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মিজানুর রহমান, ‘কারিতাস প্রয়াস প্রকল্পের কলাপাড়ার মাঠ কর্মকর্তা মোঃ জামাল হোসেন সহ ইউনিয়ন নাগরিক ফোরামের সদস্য বৃন্দ।
সভায় নারীদের অর্থনৈতিক উন্নয়ন, সক্ষমতা বৃদ্ধিতে কোন কোন দপ্তরের মাধ্যমে পিছিয়ে পড়া নারীদের কি কি সহযোগিতা প্রদান করা হয় সে সম্পর্কে অংশগ্রহণকারীদের অবগত করন সহ বিভিন্ন পর্যায়ের সরকারী ও বে-সরকারী কর্মকর্তাদের সাথে সংযোগ তৈরী করে দেয়া হয়।
সভা সঞ্চালনায় ছিলেন (এনএসএস) এ কর্মরত মো: সাখাওয়াত হোসেন ও রুমা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।