ঢাকাSunday , 17 January 2021
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় কাউন্সিলর পদে ব্যবসায়ী নেতা সাংবাদিক বিপুর মনোনয়ন দাখিল

rabbi
January 17, 2021 11:22 am
Link Copied!


কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, ১৭জানুয়ারি:

আসন্ন কলাপাড়া পৌর সভা নির্বাচন। ২নং ওয়ার্ড কাউন্সিলর পদে সাংবাদিক মো.ফরিদ উদ্দিন বিপু মনোনয়ন পত্র দাখিল করেছেন। রবিবার দুপুরে কলাপাড়া নির্বাচন অফিসার আ: রশিদের কাছে মো: ফরিদ উদ্দিন বিপু তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তিনি খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মরহুম শাহজাহান মাষ্টার এর দ্বিতীয় পুত্র। এছাড়া পৌরশহর ব্যবসায়ী সমবায় সমিতির কোষাধ্যক্ষ, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক, দুই নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সেচ্ছাসেবী সংস্থা পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’এর চেয়ারম্যান।
ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে বেলা এগারোটায় সমর্থক, ব্যবসায়ী ও স্থানীয় সাংবাদিকদের নিয়ে নিয়ে তিনি তার মনোনয়ন পত্র জমা দেয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অবসারপ্রাপ্ত সেনা সদস্য আল আমিন, কলাপাড়া পৌর সোচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, প্রত্যাশা ক্ষুদ্র ব্যবসায়ি সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক মো.আনোয়ার হোসেন, সমাজসেবক মিজানুর রহমান,কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সহ-ভাপতি আসলাম শিকদার, প্রচার সম্পাদক রাসেল কবির মুরাদ, অর্থ সম্পাদক ফরাজি মো. ইমরান, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফুল ইসলাম রয়েল, শিক্ষক মাসুম বিল্লাহ নুরু, হাফেজ সাইদুলহক, ব্যবসায়ি মাহবুবুর রহমান টিপুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এছাড়া সংশ্লিষ্ট ওয়ার্ডের বাসিন্দা ইতোমধ্যে যারা ইন্তেকাল করেছেন তাদের রূহের মাগফিরত কামনা, সন্মনিত সকল ব্যবসায়ী ভাইদের ব্যবসা বানিজ্যে বরকত ও সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনার নিজ এলাকার কেন্দ্রিয় জামে মসজিদ, নতুন বাজার জামে মসজিদ, কোট জামে মসজিদে জুমা নামাজ বাদ দোয়া মোনাজাত করা হয়।
মনোনয়ন পত্র জমা দেয়ার পর সাংবাদিক মো.ফরিদ উদ্দিন বিপু বলেন, মহামারি করোনায় যখন ব্যবসায়ি সহ-সাধারন পেশার মানুষ ঘরমুখি ছিল। তখন আমি তাদের পাশে দাঁড়িয়েছি। এ সময় নিজ অর্থে যতটুকু পেরেছি সহযোগীতা করেছি। এছাড়া অর্থনৈতিক জোন খ্যাত পৌর শহরের দুই নং ওয়ার্ডে সু-শিক্ষিত সমাজের মানুষ বসবাস করে। তাই মাদকমুক্ত, বল্যবিবাহ রোধ নারী নির্যাতন প্রতিরোধ, পরিকল্পিত যুব শক্তির ব্যবহার, নাগরিক সেবা, পরিচ্ছন্ন ও টেকসই উন্নয়নের প্রত্যয় ও দৃঢ় অংঙ্গীকার ব্যক্ত করেন।
উল্লেখ্য, চতুর্থ ধাপে ঘোষিত ৫৬টি পৌরসভা নির্বাচনের মধ্যে কলাপাড়া পৌরসভায় এই প্রথম বারের মত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে ভোট অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x