ঢাকাWednesday , 26 July 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় এনএসএস‘র দ্বি কার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

rabbi
July 26, 2023 11:46 am
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্ক :
পটুয়াখালীর কলাপাড়ায় মৎস্যজীবি পরিবারের নারীদের ক্ষমতায়ন ও অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে দ্বি বার্ষিক সমন্বয় সভা করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে কলাপাড়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় সভাপতিত্ব করেন কলাপাড়া উপজেলা নাগরিক ফোরামের সভাপতি প্রবিন সাংবাদিক শামসুল আলম। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা । এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কমল চন্দ্র শীল, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: তাছলিমা বেগম, ঘূর্ণীঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি)‘র সহকারী পরিচালক মো: আছাদুজ্জামান খান, উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)’র নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক, মোঃ মিজানুর রহমান সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও নাগরিক ফোরামের সদস্য বৃন্দ।


সভায় নারীদের অর্থনৈতিক উন্নয়ন, সক্ষমতা বৃদ্ধিতে কোন কোন দপ্তরের মাধ্যমে পিছিয়ে পড়া নারীদের কি কি সহযোগিতা প্রদান করা হয় সেটা ওই সকল নারীদের অবগত করণের লক্ষ্যে উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে সমন্বয় সভা করা হয়।
সভায় স্বাগত বক্তব্য দেন নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর প্রজেক্ট ডিরেক্টর মো: জাকির হোসেন ও সভা সঞ্চালনায় ছিলেন প্রজেক্ট ম্যানেজার জুগনু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।