ঢাকাWednesday , 3 November 2021
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগ নেতাদের বিএনপি সম্পর্কে না বললে দিন শুরু হয় না

rabbi
November 3, 2021 11:36 am
Link Copied!

বিএনপির এই নেতা বলেন, দেশের মানুষের কাছে এখন একটাই চ্যালেঞ্জ। সেটা হচ্ছে দেশের দুর্নীতি, গুম, খুন, রাহাজানি, চাঁদাবাজি থেকে মুক্তি পেতে হলে দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। এই সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। তার জন্য প্রয়োজন জাতীয় ঐক্য।

মোশাররফ হোসেন বলেন, ‘আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেছেন বিএনপি নির্বাচনে অংশ নিলেও কিছু না, না নিলেও কিছু না। নির্বাচন অনুষ্ঠিত হবে। তারা এমন অনেক কথা বলেন। তাদের নেতারা বলেছিলেন, যে দেশে শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায়, সে দেশে করোনা কিছুই করতে পারবে না। পরে সেই নেতারাও করোনায় আক্রান্ত হয়েছেন। তারা বলে, বিএনপিকে কেউ সংলাপে ডাকে না। তাহলে নির্বাচনের আগে এত চেষ্টা-তদবির করে ড. কামালের মাধ্যমে কে ডেকে ছিল?’

সংগঠনটির সভাপতি আবু নাসেরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।