ঢাকাThursday , 27 May 2021
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

আশ্রয়কেন্দ্রে ফুটফুটে ছেলেসন্তানের জন্ম

rabbi
May 27, 2021 8:11 am
Link Copied!

প্রতিনিধি

প্রতিনিধি কলাপাড়া,

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চান্দুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেন সানজিদা বেগম নামের এক গৃহবধূ। গতকাল বুধবার সকালে তাঁর হঠাৎ প্রসববেদনা শুরু হয়। আশ্রয়কেন্দ্রেই তিনি গতকাল সকাল ১০টার দিকে ছেলেসন্তানের জন্ম দেন। নবজাতকের নাম রাখা হয়েছে বেল্লাল হোসেন। উপজেলার চরচান্দুপাড়া গ্রামে তাদের বাড়ি।

সানজিদা বেগমের স্বামী নুর আলম শরীফ বলেন, ‘গতকাল সকালে আশ্রয়কেন্দ্রে সানজিদার ব্যথা ওঠে। কী করব, বুঝতে পারছিলাম না। তার এ অবস্থা দেখে আশ্রয়কেন্দ্রের অন্য নারীরা তাঁকে সহায়তায় এগিয়ে আসেন। স্থানীয় কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীকেও খবর দেওয়া হয়। দ্রুত স্বাস্থ্যকর্মীরা আসেন আশ্রয়কেন্দ্রে। সকাল ১০টার দিকে স্বাস্থ্যকর্মীদের সহায়তায় সানজিদা ছেলের জন্ম দেয়।’ বিজ্ঞাপন

নুর আলম শরীফ আরও বলেন, ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে তিন দিন ধরে জোয়ারের পানি গ্রামে ঢুকছে। বাড়িঘরসহ পুরো গ্রাম পানিতে ভাসছে। এ কারণে তাঁরা আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছেন। জোয়ারের পানির চাপ কমলে ছেলেকে নিয়ে বাড়ি ফিরবেন বলে জানালেন।

লালুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শওকত হোসেন বিশ্বাস বলেন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এই দম্পতিকে খাদ্যসহায়তা দেওয়া হচ্ছে। তিনি নিজেও খোঁজখবর রাখছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হাওলাদার প্রথম আলোকে বলেন, মা ও সন্তান সুস্থ আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x