ঢাকাSaturday , 18 December 2021
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে মিথ্যাবাদী ছালাম’র মামলায় নির্দোষীরা হয়রানীর শিকার ॥

rabbi
December 18, 2021 4:01 pm
Link Copied!

মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী ॥

মহিপুর থানাধীন ৭নং লতাচাপলী ইউনিয়নের খাজুরা গ্রামে মিথ্যাবাদী ছালাম হাওলাদারের মিথ্যা মামলায় বিবাদীরা হয়রানীর শিকার হচ্ছে।

বিবাদী হালিম মুন্সী (৪০) জানিয়েছেন, একওই গ্রামের মৃতু আঃ রহমান হাওলাদারের পুত্র আব্দুস ছালাম হাওলাদার (৬৫) গত ০৬ ডিসেম্বর

২১ইংরেজী মোকাম কলাপাড়া উপজেলা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৭জনকে আসামী দিয়ে মামলা করে।

মামলা নং- সি আর-১৩৪০/২১ইং। মামলার বিবরণীতে উল্লেখ্য বাদীর বাড়ির পূর্বকোনের পাকা ধান্য বি আর ৫২ ইরিধান ক্ষেতে কেরোসিন ছিটাইয়া ০৫ শতাংশ জমির ফসল পোড়াইয়া ফালানো হয়েছে।

উক্ত ঘটনা জাচাই করার জন্য গণমাধ্যমে সড়েজমিনে তদন্ত পূর্বক প্রতিবেদন দেয়ার অনুরোধ ও অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে ১৮ ডিসেম্বর রোজ শনিবার সকাল ১০টার দিকে সড়েজমিনে গেলে দেখা যায় ধান্যক্ষেতে ধান রয়েছে।

কিছু আটা-বাধাঁ আর কিছু কেটে মামলার বাদী তার নিজ বাড়িতে নিতে প্রস্থুত করেছেন।

কিন্তু কোথাও কোন প্রকার আগুন লাগানো বা পুড়ে যাওয়ার অংশ নেই। বাদী আব্দুস ছালাম হাওলাদার তার ধান্যক্ষেত আগুন দিয়ে পোড়ানো হয়েছে বলে মামলার বিবরণীতে উল্লেখ করেছে, তা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘ বছর ধরে বেড়ীবাধেঁর পার্শ্বে স্থানীয় শিশু কিশোরেরা ক্রিকেট খেলে। বাদী ছালাম বেড়ীবাঁধের পতিত জমিতে শিশু-কিশোরদের খেলতে দিবেনা মর্মে বিভিন্ন সময় শিশুদের ক্রিকেট বল আটকে রাখে।

 

ফলে সেটা নিয়ে বাক বিতান্ডা হলেও কোন প্রকার মারধরের ঘটনা ঘটেনি।

আব্দুস ছালম লালোসায়ীত হয়ে বর্তমানে কিছু সুবিধা-ভোগী কুচক্রীমহলের ছত্রছায়ায় মিথ্যা মামলা দিয়ে নির্দোষী বিবাদীদের হয়রানী চালিয়ে যাচ্ছে রিতীমতো।

বাদী আব্দুস ছালামের মিথ্যা মামলা প্রত্যাহারসহ দৃষ্টান্ত মুলক শস্তির দাবী জানান বিবাদীদের পরিবার।

এ ব্যাপারে আব্দুস ছালাম হাওলাদারে কাছে জানতে তার বাড়িতে যাওয়া হয়। তবে তাকে পাওয়া যায়নি, ঘর থেকে মহিলা কন্ঠে বললেন, তিনি কলাপাড়া উপজেলায় গিয়েছেন।

এসময় তার বাড়ির চিত্র ভিডিও ধারণ করা হয়েছে। কারণ যিনি তার ধানক্ষেত পোড়ানোর বিষয় নিয়ে প্রকাশ্যে মিথ্যা বলেছেন, পরবর্তীতে বিবাদীদের চড়ম পর্যায় হয়রানী করতে, নিজের ঘর-বাড়ী বা দোকান পাট নিজে আগুন দিয়ে পুড়ে ফাসাঁনোর চেষ্টা করেনা তা বলার অপেক্ষা রাখেনা। তাই বাড়ির পেছনে ও পূর্ব পার্শ্বের ধান্যক্ষেত ও তার বাড়ির ভিডিও ফুটেজ সংরক্ষনে রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x