ঢাকাSunday , 5 September 2021
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় যাত্রীবাহী বাসে অবৈধভাবে অতিরিক্ত ইলিশ মাছ বহন- নিয়ন্ত্রন হারিয়ে খাদে-আহত-১৩ ॥

rabbi
September 5, 2021 4:35 am
Link Copied!

সোলায়মান গাজী, কুয়াকাটা প্রতিনিধি।।

কুয়াকাটায় যাত্রীবাহী কুয়াকাটা এক্সপ্রেস নামের একটি পরিবহন নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে ১৩জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত ২সেপ্টেম্বর রাত নয়টায় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের কুয়াকাটার পৌর শহরের কচ্ছপখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য কলাপাড়া হাসাপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় বাসের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল কুয়াকাটা এক্সপ্রেস ( ঢাকা-মেট্রো- ব-১৫- ৩৫৬৫) নামের বাসটি অবৈধভাবে ধারন ক্ষমতার চেয়ে বেশি ইলিশ মাছ ও অন্তত ২০ জন যাত্রী নিয়ে কুয়াকাটা থেকে বেনাপোলের উদ্দেশ্যে রওয়ানা দেয়। অবৈধভাবে অতিরিক্ত মাছ বহন করার ফলে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে কচ্ছপখালী খালে পরে যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং রাত দুইটার দিকে বাসটি খাল থেকে উদ্ধার করে। মহিপুর থানার ওসি তদন্ত আবুল খায়ের জানান, এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে এবং চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অপর দিকে আইনের তোয়াক্কা না করে পুলিশ প্রশাসনের চোখে ধূলো দিয়ে আবারো যাত্রীবাহী বাস চাকলাদার পরিবহনের বাংকার ভর্তিশেষে ছাদে মাছ বহন করছে। যাত্রীবাহী পরিবহন গুলির অনিয়মের লাগাম এখনই টেনে ধরার সময়। নছেত যে কোনো সময় পরিবহন গুলি নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীদের জীবন অকালে শেষ করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x