ঢাকাWednesday , 21 December 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত বাদশা ফকির নিহত

rabbi
December 21, 2022 5:19 am
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।
পটুয়াখালীর কলাপাড়ায় টমটম ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে  গুরুতর আহত বাদশা ফকির (৬০) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
বুধবার (২১ডিসেম্বর) সকাল ৯ টায় ঢাকা ক্রিসেন্ট হসপিটালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গতকাল রাত ১২ টায় তার অবস্থা খারাপ দেখে বরিশাল শেবাচিম থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়।
সাথে থাকা স্বজন সান্টু খলিফা জানান,আহত বাদশা ফকির কে গতকাল রাত আনুমানিক ৮ টায় প্রথমে কলাপাড়া থেকে বরিশাল মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। সেখানের ডাক্তার তার অবস্থা খারাপ দেখে রাত ১২ টার দিকে ঢাকায় রেফার করেন। তারপর প্রথমে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে আই সি ইউ খালি না থাকায় ঢাকার শ্যামলীতে ক্রিসেন্ট হসপিটাল তাকে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়। আজ সকালে সেখানের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
উল্যেখ গত কাল সন্ধ্যা সারে  ছ’য়টায় ঢাকা কুয়াকাটা মহাসড়কের ঘুটাবাছা নামক স্থানে টমটম ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন।
মৃত বাদশা ফকির নীলগঞ্জ ইউনিয়নের সলিমপুরের বাসিন্দা ও একই গ্রামের মৃত ইসমাইল ফকিরের পুত্র।
এবিষয়ে কলাপাড়া থানার দায়িত্ব প্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ওসি জসিম জানান,কে বা কারা ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x