ঢাকাWednesday , 16 November 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলাপাড়ার এসিল্যান্ড হাসপাতালে

rabbi
November 16, 2022 7:59 am
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
ঢাকার সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
সোমবার (১৪ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার সময় ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিঅ্যান্ডবি বাস স্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।
ছিনতাইকারীদের হামলার শিকার আবু বক্কর পটুয়াখালীর কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত রয়েছেন। তিনি টাঙ্গাইলর মির্জাপুর উপজেলার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। ‍
আবু বক্কর সিদ্দিকী সাভারের লাইভস্টক অ্যাকাডেমিতে সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট বিষয়ে প্রশিক্ষণার্থী। তার শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।
প্রত্যক্ষদর্শী কটু মিয়া জানান, ওই ব্যক্তি (আবু বক্কর সিদ্দিকী) সাভার থেকে আসা গাড়ি থেকে সিঅ্যান্ডবি বাস স্ট্যান্ডে নামেন। এ সময় পাঁচ থেকে সাতজন ছিনতাইকারী তাকে আক্রমণ করে। ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়। এ সময় তার চিৎকার শুনে সড়কের অপর পাশ থেকে দৌড়ে যেতে যেতেই ছিনতাইকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x