ঢাকাFriday , 29 April 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার মহিপুর সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন

rabbi
April 29, 2022 10:29 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার মৎস্য বন্দর মহিপুর সাংবাদিক ও প্রভাষক সাইদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মহিপুর থানা শাখার উদ্যোগে শুক্রবার সকাল ১০টার দিকে মহিপুর শেখ রাসেল সেতুর উপর এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
এতে কুয়াকাটা, মহিপুর, হাজীপুর ও কলাপাড়ার বিভিন্ন মিডিয়ার সংবাদ কর্মী সহ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন শেষে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, বিএমএসএফ মহিপুর থানা শাখার সভাপতি ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, অনলাইন পোর্টাল সময়ে খবরের প্রকাশক ও সম্পাদক আরিফ বিল্লাহ নাছিম প্রমুখ।
মানববন্ধন কর্মসূচী পরিচালনায় ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মহিপুর থানা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বশির উল্লাহ।
বক্তারা বলেন, অবিলম্বে সাংবাদিক সাইদুর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে অন্যথায় পরবর্তীতে আরও কঠোর আন্দোন ঘোষণা করা হবে। বক্তারা আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে আরও বলেন, দায়েরকৃত মিথ্যা মামলার সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় এনে কার্যকরী ব্যবস্থা নিতে হবে। পাশাপশি মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x