ঢাকাMonday , 10 January 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

আমতলী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি সুমন-সম্পাদক মিজান

rabbi
January 10, 2022 1:11 pm
Link Copied!

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ-

বরগুনার আমতলী উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে, কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মো. কবির দেওয়ান, প্রধান অতিথি ছিলেন আমতলী রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক কালেরকন্ঠের আমতলী ও তালতলী উপজেলা প্রতিনিধি মো. হায়াতুজ্জামান মিরাজ, প্রধান অতিথি সদস্যদের মতামতের ভিত্তিত্বে সর্বসম্মতিক্রমে দৈনিক আমাদের কন্ঠের শাহ্ মুহাম্মদ সুমন রশিদকে সভাপতি ও দৈনিক খবরের ডাক পত্রিকার আমতলী উপজেলা প্রতিনিধি মো. মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে সোমবার ১০ জানুয়ারি আমতলী উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে আমতলী উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার এক ঝাক তরুন উদ্যামী সাংবাদিকদের সমন্বয়ে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এছাড়াও নতুন কমিটির সহ-সভাপতি মো, ইমাম তাকি সানি (দৈনিক সকালের সময়), মো. নাঈম বিল্লাহ (দৈনিক গনকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম (শিক্ষা তথ্য), মো. সাঈদুর রহমান অর্থসম্পাদক (দৈনিক তৃতীয় মাত্রা), সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন (হিউম্যান রাইটস ও দৈনিক সমতট ২৪ কম), মো. শাওন প্রচার ও প্রকাশনা সম্পাদক (দৈনিক দেশ সেবা), মো. মোজাম্মেল হক দপ্তর সম্পদক (দৈনিক আজকের ভোরের কন্ঠ), মো. মহিউদ্দিন লিমন সাহিত্য সাংস্কৃতি বিষয়ক সম্পাদক (দৈনিক দক্ষিনের ক্রাইম), মো. সাকিব ক্রিয়া সম্পাদক (আলোকিত ভোরের বাংলা), মো. হাসান খান্না যোগাযোগ বিষয় সম্পাদক (বাংলার আলো), মো. ইমরান হোসেন আইসিটি সম্পাদক (আলোকিত পত্রিকা) সহ আমতলী উপজেলায় বিভিন্ন পত্রিকায় কর্মরতদের নিয়ে ১৯ সদস্য বিশিষ্ট আমতলী উপজেলা প্রেসক্লাবের ২০২২ সালের জন্য কমিটি গঠন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।