ঢাকাSunday , 1 January 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সাংবাদিকদের একসাথে কাজ করতে হবে-বললেন এমপি মুহিব

rabbi
January 1, 2023 4:05 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার মহিপুর।।
বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সাংবাদিকদের একসাথে কাজ করতে হবে। এজন্য দেশে স্মার্ট গভর্নেন্স, স্মার্ট সোসাইটি, স্মার্ট সিটিজেন ও স্মার্ট ইকোনোমি গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান।
আজ রবিবার (১লা জানুয়ারি ২০২৩) দুপুর ১২ টায় পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে প্রেসক্লাবের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানের আলোচনা সভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তৃতায় এমপি মহিব এসব কথা বলেন।
প্রেসক্লাব সভাপতি মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, ইউএনও শঙ্কর চন্দ্র বৈদ্য, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার প্রমূখ। সাংবাদিক মেজবাহ উদ্দিন মান্নু’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক প্রেসক্লাবের সাবেক সম্পাদক নেছার উদ্দিন আহমেদ টিপু।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সম্পাদক এস এম মোশারেফ হোসেন মিন্টু, কলাপাড়া মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মঞ্জুরুল আলম, মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ কালিম উল্লাহ, কলাপাড়া থানার ওসি মোঃ জসিম, নারী সংগঠক সালমা কবির, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সম্পাদক রাসেল মোল্লা, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। যাতে অংশ নেয় সাংবাদিক পরিবারের সদস্য সহ বরেণ্য শিল্পীরা। এ সময় প্রেসক্লাবের পক্ষ থেকে অনুষ্ঠানের শিল্পী, কলাকুশলী ও প্রেসক্লাব সদস্যদের পরিবারকে ইংরেজি নতুন বছরের শুভ কামনায় বিশেষ উপহার দেয়া হয়।
এর আগে সকাল সাড়ে ১০টায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় কর্মরত প্রিন্ট, অনলাইন নিউজ পোর্টাল ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সুধীজনদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x