ঢাকাWednesday , 9 June 2021
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মৎষ্য বন্দর আলিপুরে মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

rabbi
June 9, 2021 9:22 am
Link Copied!

মহিপুর প্রতিনিধিঃ

পটুয়াখালীর মৎষ্য বন্দর আলিপুরে কলাপাড়া উপজেলা মৎষ্য কর্মকর্তা অপু শাহার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে আলিপুর ট্রলার মালিক ও মাঝি সমিতি।
বুধবার (৯ জুন) দুপুর ১২ টার  দিকে শতাধিক ট্রলার মালিক এবং মাঝিদের উপস্থিতি তে   আলিপুর মৎষ্য অবতরণ কেন্দ্রে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় ট্রলার মালিক সাখাওয়াত হোসেন বলেন আজকের ট্রলার মালিক ও মাঝিদের নিয়ে মৎষ্য বিষয়ক প্রশিক্ষণ দেওয়ার জন্য অবতরণ কেন্দ্রে আসেন উপজেলা মৎষ্য কর্মকর্তা। এসময় জেলেদের প্রশিক্ষণ বিষয়ক তালিকা সঠিক ভাবে নির্নয় করার জন্য তাকে  বলা হলে অকারণেই তিনি উত্তেজিত হয়ে সমস্ত মাঝিদের তিনি অকথ্য ভাষায় গালাগাল দিয়ে প্রশিক্ষণ না দিয়ে অন্যত্র চলে যায় । 
ইউসুফ মাঝি বলেন মহিপুর ,কুয়াকাটা ,গঙ্গামতির জেলেদের কাছ থেকে মাছ ধরার নিষেধাজ্ঞা চলাকালীন সময়ে ট্রলার প্রতি ১০ হাজার টাকা করে গ্রহন করে জেলেদের মাছ ধরার অনুমতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন এই মৎষ্য কর্মকর্তা।
ফলশ্রুতিতে নিষেধাজ্ঞা থাকাকালীন সময়ে   আলিপুর -কুয়াকাটা -মহিপুর  মৎষ্য বন্দরে দেখা গেছে অবাধে চলছে মাছ ক্রয় বিক্রয় কার্যক্রম। 
এ ব্যাপারে কলাপাড়া  উপজেলা মৎষ্য কর্মকর্তা অপু শাহা তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার কবে বলেন জেলেদের ভিতরে অভ্যন্তরীণ এবং রাজনৈতিক কোন্দল থাকার কারনে  তারা প্রশিক্ষণে অংশগ্রহণ করেন নি এবং এই কোন্দল নিরসনের জন্য তিনি চেষ্টা করেছেন কিন্তু তারা তা মানেন নি ফলে তারা অন্যত্র চলে গেছে। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x