ঢাকাTuesday , 1 June 2021
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মাস্তানতন্ত্র কায়েম করা হয়েছে: মির্জা ফখরুল

rabbi
June 1, 2021 3:54 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

নির্ভুল বার্তা ডেস্কঃ

হামলা চালিয়ে ও নিষেধাজ্ঞা আরোপ করে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীর কর্মসূচি বানচাল করার অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিরোধী দল, বিশেষ করে বিএনপির জন্য রাজনীতির পথ সরু করে দেশে মাস্তানতন্ত্র ও মাফিয়াতন্ত্র কায়েম করা হয়েছে।

আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ছাত্রদলের কর্মসূচিতে ছাত্রলীগের হামলার নিন্দা জানিয়ে এক বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম এ কথা বলেন।
বিএনপির মহাসচিব অভিযোগ করেন, শহীদ জিয়ার শাহাদতবার্ষিকীর কর্মসূচিতে বিভিন্ন জায়গায় হামলা চালানো হয়েছে। নিষেধাজ্ঞা আরোপ করে কোনো কর্মসূচিই পালন করতে দেওয়া হয়নি। এমনকি দুস্থ ও এতিমদের জন্য রান্না করা খাবারও কেড়ে নেওয়া হয়েছে। আওয়ামী লীগ ভিন্নমত এবং বিরোধী রাজনীতিকে সহ্য করতে পারে না। রাজনৈতিক কর্মসূচি এবং মানবিক ও সামাজিক কর্মসূচিতেও ন্যক্কারজনক হামলা চালিয়ে পণ্ড করে দেওয়া হচ্ছে।

টিএসসিতে ছাত্রদলের উদ্যোগে শিক্ষাসামগ্রী ও ত্রাণ বিতরণের কর্মসূচিতে ছাত্রলীগের হামলাকে ‘ন্যক্কারজনক’ উল্লেখ করে মির্জা ফখরুল অভিযোগ করেন, ক্ষমতাসীনদের পৃষ্ঠপোষকতায় ছাত্রলীগ চরম বেপরোয়া। হামলা করে ছাত্রদলের ৩৫ জন নেতা-কর্মীকে আহত করা হয়েছে। হামলা-মামলা দিয়ে আওয়ামী লীগ বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে চায়। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতা-কর্মীদের ওপর নির্মম হামলা তার নিকৃষ্ট প্রমাণ। সুবিধাবঞ্চিত মানুষ ও ছাত্রছাত্রীদের মধ্যে শিক্ষাসামগ্রী এবং ত্রাণ বিতরণের মতো মানবিক কর্মসূচিতে হামলা চালিয়ে প্রমাণ করেছে তারা কতটা নিষ্ঠুর।বিজ্ঞাপন

বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ছাত্রসংগঠনগুলোর সহাবস্থান এবং স্বাধীনভাবে কর্মকাণ্ড পরিচালনা করার শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করারও আহ্বান জানান। একই সঙ্গে হামলাকারীদের গ্রেপ্তার ও তাদের বিচার দাবি করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x