ঢাকাTuesday , 3 January 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে শীতার্ত মানুষের মাঝে আল-আরাফা ইসলামী ব‍্যাংকের কম্বল বিতরণ

rabbi
January 3, 2023 5:29 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর মহিপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড আলীপুর শাখার উদ্যোগে অসহায়, দুস্থ ও গরীব শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
মঙ্গলবার (৩ রা জানুয়ারি) মহিপুর মৎস্য আড়ৎ মালিক সমিতির অফিস কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন আল-আরাফা ইসলামী ব‍্যাংক এর আলীপুর শাখার ব‍্যবাস্থাপক মাওলানা মোঃ রফিকুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন আল-আরাফা ইসলামী ব‍্যাংক আলীপুর শাখার সহ-ব‍্যবস্থাপক মোঃ নেয়ামত উল্লাহ ও অন‍্যান‍্য কর্মকর্তাবৃন্দ, সোনালী ব‍্যাংক মহিপুর শাখা ব্যবস্থাপক মোঃ আবুল হোসেন, মহিপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব মোঃ রুহুল আমিন দুলাল, মহিপুর মৎস্য আড়ৎ মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রাজু আহম্মেদ রাজা, সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াস রেজা, মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর বাজার ব্যবসায়ী মাওলানা মোঃ টুকু, মোঃ আলতাফ গাজী, মোঃ নাসির উদ্দিন, মোঃ সোহাগ মুসল্লী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x