ঢাকাThursday , 23 June 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে যৌথ অভিযান,২ ট্রলার মালিক কে জরিমানা

rabbi
June 23, 2022 10:36 am
Link Copied!

 

মহিবুল্লাহ পাটোয়ারী (মহিপুর থানা প্রতিনিধি) :

মহিপুর থানা পুলিশ ও মৎস্য কর্মকর্তার যৌথ অভিযানে নিষেধাজ্ঞা উপেক্ষা করে গভীর সমূদ্রে মাছ শিকারের উদ্দেশ্য রওয়ানা হওয়া ২টি ট্রলার আটক করা হয়েছে ।

মহিপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ খোন্দকার মোঃআবুল খায়েরের ও উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহার নেতৃত্বে বৃহস্পতিবার ভোর রাতে ৩ নদীর মোহনা থেকে সমূদ্রগামী এফবি আব্দুল্লাহ ২ ও এফবি ফাহিম নামের ২টি মাছ ধরার ট্রলার বরফ ও জাল সহ আটক করা হয়।

পরে দুপুরে কলাপাড়া উপজেলা মৎষ্য কর্মকর্তা অপু সাহা পুলিশ ও স্থানীয় জনতার উপস্থিতিতে দুটি ট্রলারের মালিক কে পৃথক ভাবে ১৬ হাজার করে মোট ৩২ হাজার টাকা জরিমানা করেন এবং ট্রলারে মজুদকৃত বরফ নদীতে ফেলে দেওয়া হয়।

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃআবুল খায়ের বলেন নিষেধাজ্ঞা উপেক্ষা করে যেসকল জেলেরা সমূদ্রে মাছ শিকার করছে এবং যেসকল অসাধু মৎষ্য ব্যবসায়ীরা নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ কেনাবেচা করছে তাদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহা বলেন নিষেধাজ্ঞা উপেক্ষা কারিদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে।

উল্লেখ্য গভীর সমূদ্রে মৎস্য শিকারে ২১ মে থেকে চলছে ৬৫ দিনের নিষেধাজ্ঞা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x