ঢাকাTuesday , 24 January 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরের নিজামপুর কোস্ট গার্ডের অভিযানে ৫০ মণ জাটকা ইলিশ জব্দ \

rabbi
January 24, 2023 1:03 pm
Link Copied!

মো: হাবিবুল্লাহ খান রাব্বী \ মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩ \
সহিটুর থানাধীন আন্দার মানিক নদির মোহনায় কোস্ট গার্ডের অভিযানে প্রায় ৫০ মণ জাটকা ইলিশ জব্দ করা হয়েছে।

নিজামপুর কোস্ট গার্ড এর স্টেশন চিফ পেটি অফিসার মো: আরিফ মাহমুদ‘র নের্তৃত্বে মঙ্গলবার সকাল ১০টার দিকে আন্দার মানিক নদি মোহনা এলাকায় অভিযান চালিয়ে সরকার কর্তৃক নিষিদ্ধ ৫০ মণ জাটকা ইলিশ জব্দ করতে সক্ষম হয়েছে।
কোস্ট গার্ড সূত্রে জানাযায়, অভিযানে কাউকে গ্রেফতার করা যায়নী। তবে সূত্রটি আরও জানান তারা জেলেদের ট্রলারটি লক্ষ করে ধাওয়া করলে জেলেরা নিজামপুর খেয়াঘাটে এসে ট্রলারটি ফেলে রেখে পালিয়ে যায়।


পরে কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার নির্দেশে মৎস্য অফিসের লোকের উপস্থিতিতে জব্দকৃত মাছ কুয়াকাটা সহ উপকূলীয় এলাকার বিভিন্ন এতিমখানা মাদ্রাসা ও অসহায় দু‘স্থ ও এতিমদের মাঝে বিতরণ করা হয়েছে।

এব্যাপারে নিজামপুর কোস্ট গার্ড এর স্টেশন চিফ পেটি অফিসার মো: আরিফ মাহমুদ‘র বলেন, এ এলাকার কতিপয় জাটকা ব্যবসায়ী প্রায়ই অবৈধ কারেন্ট জাল দিয়ে জাটকা নিঁধন কাজে লিপ্ত রয়েছে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযানে সক্ষম হয়েছি। তবে জাটকা নিঁধন বন্ধে আমাদের অভিযান অব্যহত আছে থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x