ঢাকাMonday , 22 August 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটা সমুদ্রে ফের পর্যটক নিখোঁজ 

rabbi
August 22, 2022 12:08 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে সবুজ (২৭) নামের আরো এক পর্যটক নিখোঁজ হয়েছেন।
সোমবার (২২ আগস্ট) দুপুর ২টার দিকে সৈকতের জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।
এর আগে রোববার (২১ আগস্ট) দুপুরে বন্ধুদের সঙ্গে সৈকতের জিরো পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হন ঢাকার কেরানীগঞ্জের রায়েরবাগ এলাকার আবদুর রহমানের ছেল পারভেজ। তিনি ঢাকার একটি কওমি মাদরাসার শিক্ষক ছিলেন। দুপুর ৩টার দিকে সৈকতের কম্পিউটার সেন্টার পয়েন্ট থেকে পারভেজের লাশ উদ্ধার করে পুলিশ।
সোমবার নিখোঁজ হওয়া সবুজের বাড়ি শরিয়তপুর জেলার শাহজাহানপুর এলাকায়। তিনি আইটেল মোবাইল কম্পানিতে চাকরি করতেন। বর্তমানে তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস ও ট্যুরিষ্ট পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আইটেল কম্পানিতে কর্মরত ৫৫ জনের একটি গ্রুপ বগুরা থেকে আজ সকালে কুয়াকাটায় বেড়াতে আসেন। তারা হোটেল সী-ভিউতে ওঠেন। দুপুর ২টার দিকে তাদের মধ্যে তিনজন সবুজ, আসিফ ও অলীদ সৈকতে গোসলে নামেন। এসময় ঢেউয়ের তোড়ে তারা তিন জনই সাগরের মধ্যে চলে যান। পরে স্থানীয় ওয়াটার বাইক চালকরা দুই জনকে উদ্ধার করতে পারলেও সাঁতার না জানায় নিখোঁজ হন সুবজ।
কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইলিয়াস জানান, বর্তমানে আমাদের একটি টিম উদ্ধার অভিযান চালাচ্ছে। ইতিমধ্যে আমাদের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তারা পটুয়াখালী থেকে রওনা দিয়েছে।
কুয়াকাট ট্যুরিষ্ট পুলিশের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক জানান, নিখোঁজ পর্যটক উদ্ধারে ফায়ার সার্ভিসের পাশাপাশি ট্যুরিষ্ট পুলিশ অভিযান চালাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x