ঢাকাThursday , 14 January 2021
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় মফস্বল সাংবাদিক ফোরামের বনভোজন ও কেন্দ্রীয় নের্তৃবৃন্দদের সংবর্ধনা ॥

rabbi
January 14, 2021 2:03 pm
Link Copied!


কুয়াকাটা প্রতিনিধিঃ


কুয়াকাটায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কলাপাড়া উপজেলা ও মহিপুর থানা শাখার উদ্যোগে বনভোজন ও কেন্দ্রীয় নের্তৃবিন্দদেরকে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ জানুয়ারী সকাল থেকে কুয়াকাটা ট্যুরিজম পার্ক সংলগ্ন বিভিন্ন ক্রিড়া অনুষ্ঠান শেষে দুপুরে খাবার পরিবেশন করা হয়। বেলা ৩টার দিকে পরিচয় পর্ব ও সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর থানা শাখার সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আবু জাফর প্রতিষ্ঠাত ও বর্তমান সাধারণ সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটি, বিশেষ অতিছি ছিলেন, মোঃ আনোয়ার হাওলাদার, মেয়র কুয়াকাটা পৌর সভা, মোঃ সোহরাব হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ, মোঃ হারুন আর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি ও জেলা পরিষদ সদস্য, মোঃ মিজানুর রহমান, সহ-সম্পাদক কেন্দ্রীয় কমিটি, মোঃ এনামুল হক সোহেল সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি, মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী, প্রতিষ্ঠাতা সভাপতি মহিপুর প্রেসক্লাব ও সিনিয়র সহ-সভাপতি মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর থানা শাখা, মোঃ মনিরুজ্জামান, মহিপুর থানা অফিসার ইনচার্জ প্রমুখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন, মফস্বল সাংবাদিক ফোরামের কলাপাড়া উপজেলা ও মহিপুর থানা শাখার সদস্যবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন, মোঃ সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর থানা শাখা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x