ঢাকাMonday , 1 May 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় ফেয়ার মাইন্ড সংস্থার ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করন কার্যক্রম সম্পন্ন

rabbi
May 1, 2023 10:41 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার আলীপুর ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করন কার্যক্রম পরিচালনা করা হয়েছে। সোমবার সকাল থেকে বাংলাদেশ ফেয়ার মাইন্ড সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ও কেয়ার মডেল হাসপাতাল এর সৌজন্যে দিন ব্যাপী এ কার্যক্রম পরিচালিত হয়েছে।

স্বেচ্ছায় রক্তদান ও ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করন কর্মসূচীর শুভ উদ্ভোধন করেন লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)‘র নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক মো: মিজানুর রহমান, মহিপুর প্রেসক্লাব প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি হাবিবুল্লাহ খান রাব্বী, বাংলাদেশ ফেয়ার মাইন্ড সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো: রাকিব মুসুল্লী, সংস্থার ঢাকা মহা নগর উত্তর শাখার সভাপতি মো: আবু ছালেহ অমি প্রমুখ। দিন ব্যাপী এ কার্যক্রমের আওতায় কুয়াকাটা সহ উপকূলীয় এলাকার দু‘শতাধীক লোকের বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করন করে সনদ প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x