ঢাকাWednesday , 10 April 2024
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাাটায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম‘র ইফতার মাহফিল

rabbi
April 10, 2024 5:28 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) : প্রতিবেদক:
কুয়াকাটায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মহিপুর থানা শাখার উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার পর্যটন নগরী কুয়াকাটা হীড বাংলাদেশ গেস্ট হাউজ, মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো: শফিকুল আলম (বাবুল খান)‘র সৌজন্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মহিপুর থানা শাখার সিনিয়র সহ সভাপতি মো: সাইদুর রহমান সোহেল।


এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, ট্যুরিস্ট পুলিশ, কুয়াকাটা জোন, উপ পরিদর্শক সবুজ, মহিপুর প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন, কুয়াাকাটা প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন আনু, মহিপুর প্রেসক্লাব প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মো: হাবিবুল্লাহ খান রাব্বী সহ সংগঠনের অন্যান্য নের্তৃবৃন্দ। অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান মো: শফিকুল আলম (বাবুল খান) শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সকলের কাছে দোয়া কামনা করেন।


ইফতারীর পূর্বে আত্মশুদ্ধি ও মাগফিরাত কামনায় তথা কবর বাসীর জন্য দোয়া মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন আলীপুর রশিদিয়া নূরাণী, হাফেজি মাদ্রাসা ও এতিমখানার প্রাক্তন শিক্ষক মো: আলী হায়দার।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক মোঃ বশির উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x