ঢাকাThursday , 9 February 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড‘র সমবায়ীদের দক্ষতা উন্ননে প্রশিক্ষণ সমাপ্ত

rabbi
February 9, 2023 12:53 pm
Link Copied!

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা :
কলাপাড়ায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর আওতাধীন সুফলভোগী সমবায়ীদের দক্ষতা উন্ননে ৪ দিন ব্যাপী প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কলাপাড়া উপজেলার উদ্যোগে আয়োজিত ৪ দিন ব্যাপী (০৬-০৯ ফেব্রæয়ারী) প্রশিক্ষণ বৃহস্পতিবার সমাপ্ত হয়েছে।


সমাপনী অনুষ্ঠানে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, সদর দপ্তর, ঢাকা, উপ-পরিচালক (প্রশিক্ষণ) মোহাম্মাদ মহিদুর রহমান মোল্লা।
প্রশিক্ষণে উপজেলার বিভিন্ন এলাকার সমিতি থেকে ৪০জন নারী পুরুষ অংশগ্রহণকারী হিসেবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ কৃষি মাতৃক দেশ বিধায় কৃষিতে অধিক ফলন, বিভিন্ন মৌসুমে একাধীক ফলন, মাছ চাষ, মাছ চাষে পুকুর প্রস্তুতিতে করনীয় এবং গবাদি পশু ও হাস মুরগি পালন সম্পর্কে উপজেলার সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন।
প্রধান অতিথি উপ-পরিচালক (প্রশিক্ষণ) মোহাম্মাদ মহিদুর রহমান মোল্লা দেশের উন্নয়নের স্বার্থে তথা প্রশিক্ষণার্থীদের নিজেদের পরিবারের অর্থনৈতিক স্বচ্ছলতা ফিরিয়ে আনতে প্রশিক্ষণটি কাজে লাগানোর আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x