ঢাকাTuesday , 3 January 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় এমপি নাইট ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

rabbi
January 3, 2023 5:21 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর কলাপাড়ায় এসএসসি  রয়েল ব্যাচ ২০০০ আয়োজনে মোঃ মহিব্বুর রহমান এমপি নাইট ফুটবল টুর্নামেন্ট ২০২৩ উদ্বোধন করা হয়েছে ।
সোমবার রাত ৮টায় খেপুপাড়া মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শংকর চন্দ্র বৈদ্য’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলা শুভ উদ্বোধন করেন ১১৪ পটুয়াখালী ৪ আসনের   সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মুহিব।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা,  পৌর মেয়র বাবু বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক অধ্যাপক মনজুরুল আলম, কলাপাড়া অফিসার ইনচার্জ মোঃ জসীম, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ ইউসুফ আলী, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র নাইট ফুটবল  টুৃর্নামেন্টের আহবায়ক  মোঃ হুমায়ুন কবির।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x