ঢাকাMonday , 20 March 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়া আইনজীবী কল্যাণ সমিতির নাথুরাম সভাপতি,  আনোয়ার সম্পাদক নির্বাচিত

rabbi
March 20, 2023 1:27 pm
Link Copied!

 কলাপাড়া উপজেলা প্রতিনিধি ঃ
কলাপাড়া উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি পদে অ্যাডভোকেট মি: নাথুরাম ভৌমিক ও সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ আনোয়ার হোসেন বিজয়ী হয়েছেন। সোমবার দুপুরে চৌকি আদালত বারভবনে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট জ্ঞানেন্দ্র চন্দ্র মন্ডল তাদের বিজয়ী হিসেবে ঘোষণা করেন। এসময় সহকারী নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোঃ হাফিজুর রহমান চুন্নু ও অ্যাডভোকেট নাসির উদ্দিন মাহমুদ সহ সিনিয়র আইনজীবীরা উপস্থিত ছিলেন।
 জানা যায়, কলাপাড়া চৌকি আদালত আইনজীবী বার ভবনে অনুষ্ঠিত এ নির্বাচনে আইনজীবীদের গোপন ভোটে সম্পাদক পদে আওয়ামী সমর্থিত অ্যাডভোকেট মোঃ আনোয়ার হোসেন ২০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মোঃ শাহজাহান পারভেজ ১৯ ভোট।
এছাড়া সহ-সভাপতি পদে অ্যাডভোকেট মোঃ রাকিবুল আহসান মামুন এবং যুগ্ম সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ কামরুজ্জামান সোহেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে নিশ্চিত করেছে সূত্রটি।
এর আগে সকাল দশটায় উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির ভবনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
বিদায়ী সভাপতি অ্যাডভোকেট খন্দকার নাসির উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট মোঃ মজিবুর রহমান চুন্নু, অ্যাডভোকেট তপন কুমার ভৌমিক, অ্যাডভোকেট আ: সত্তার, অ্যাডভোকেট মোঃ সাইদুর রহমান, অ্যাডভোকেট মোঃ গোফরান বিশ্বাস পলাশ, অ্যাডভোকেট মোঃ শাহাবুদ্দিন খন্দকার, অ্যাডভোকেট মোঃ আবুল হোসেন, অ্যাডভোকেট জেড এম কাওসার, অ্যাডভোকেট মোঃ সুমন প্রমূখ।
এসময় সমিতির বার্ষিক আয়-ব্যয়ের লিখিত হিসাব উপস্থাপন করেন বিদায়ী নেতৃবৃন্দ।
এদিকে কলাপাড়া চৌকি আদালত আইনজীবী কল্যাণ সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত নাথুরাম-আনোয়ার প্যানেল বিজয়ী হওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান ও উপজেলা আওয়ামী লীগ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x