ঢাকাTuesday , 28 December 2021
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় নির্বাচনে ৩ ইউনিয়নে চেয়ারম্যান নৌকা প্রতিক ১টি ও স্বতন্ত্র ২টি বিজয়ী ।।

rabbi
December 28, 2021 4:07 pm
Link Copied!

শামীম ওসমান হীরা :-

কলাপাড়া উপজেলায় কোন সহিংসতা ছাড়া সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে। জনগণ তাদের পছন্দের প্রার্থীকেই যাচাই-বাছাই করে ভোট দিতে পেরে আনন্দিত ও ভোটারদের উপস্থিতি ছিল দেখার মতো। কলাপাড়া উপজেলা ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ২টিতে স্বতন্ত্র ও ১টিতে নৌকা প্রতিকের প্রার্থী বিজয়ী হয়েছে।

কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নে আনারস প্রতিক নিয়ে মাহমুদুল হাসান সুজন মোল্লা ৪ হাজার ১শ‘ ৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতিক নিয়ে মশিউর রহমান শিমু পেয়েছেন ৩ হাজার ১ শ‘ ৫৫ ভোট।

নীলগঞ্জ ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে মো. বাবুল মিয়া ৮ হাজার ৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী হাতপাখা প্রতিক নিয়ে আনোয়ার সিকদার পেয়েছেন ৬ হাজার ৪৯ ভোট।

চাকামইয়া ইউনিয়নে ঘোড়া প্রতিক নিয়ে মজিবর ফকির ৩ হাজার ৩শ‘ ৯৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী হাতপাখা প্রতিক নিয়ে আব্দুল জলিল মিয়া পেয়েছেন ৩ হাজার ১শ‘ ১০ ভোট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x