ঢাকাTuesday , 15 December 2020
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অগণতান্ত্রিক পন্থা খুঁজছে বিএনপি : কাদের

rabbi
December 15, 2020 3:28 pm
Link Copied!

অনলাইন ডেক্স (বাসস) ঢাকা:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন গণতন্ত্র প্রতিষ্ঠার নামে অগণতান্ত্রিক পন্থা খুঁজছে। বিএনপি নির্বাচনপ্রক্রিয়ায় না গিয়ে, জনমানুষের কাছে না গিয়ে আন্তর্জাতিক মহলের দ্বারে দ্বারে ঘুরছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিটি মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার সকালে আয়োজিত স্মরণসভায় এ কথা বলেন ওবায়দুল কাদের।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এই স্মরণসভার আয়োজন করে। ওবায়দুল কাদের তাঁর ঢাকার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্মরণসভায় যুক্ত হন।

বিএনপির অন্ধ ও নেতিবাচক রাজনীতি তাদের ইতিমধ্যে জনবিচ্ছিন্ন করেছে বলে উল্লেখ করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, তারা (বিএনপি) এখন মরণকামড় দিতে চায়। কিন্তু দেশের লাখো–কোটি জনতা সেই অশুভ শক্তিবলয়ের ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x