ঢাকাFriday , 16 April 2021
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহিপুর ১ ব্যাগ টাকাসহ ১ চোর আটক।

rabbi
April 16, 2021 7:21 am
Link Copied!

মোঃ জাহিদ মহিপুর থানা প্রতিনিধিঃ

টানা সাতদিনের লকডাউনের দ্বিতীয় রাতে এক ব্যাগ টাকাসহ ১ চোর আটক করেছে মহিপুর থানা পুলিশ। গত ১৫ ই এপ্রিল রাত আনুমানিক ২ টার দিকে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় এঘটনা ঘটে।

আজ ১৬ ই এপ্রিল ১১ টার দিকে মহিপুর থানার এ এস আই মাইনুদ্দিন জানান গত রাত ২ টার দিকে রাখাইন মন্দির বরাবর ওই চোরকে ১ ব্যাগ টাকাসহ ধরতে সক্ষম হয়। কুয়াকাটা পৌরসভার ৯নং ওয়ার্ডের হোসেনপাড়া গ্রামের সোনামিয়ার পুত্র জামাল (৩০) একজন জেলে। প্রকৃত পক্ষে তিনি চোর নয়।

পুলিশের হাতে টাকাসহ ্জআটককৃত জামাল হোসেন (৩০) জানান, শয়তানের ধোকায় পরে তার ভাই জলিলের ফলের দোকান থেকে রাত গভীরে খুচরা টাকা নেওয়ার সময় হাতেনাতে ধরা পরে ।

মহিপুর থানায় বেলা ১১ টার দিকে গণমাধ্যমের উপস্থিতিতে টাকা ভর্তি ব্যাগটি গননা করলে দেখা যায়, ১ টাকার কয়েন =৪০৭ পিচ, ২ টাকার কয়েন =৪৫৫ পিচ, ৫ টাকার কয়েন = ১১৩ পিচ, ২ টাকার নোট=১৬০ পিচ, ৫ টাকার নোট= ২১ পিচ, ১০ টাকার নোট=১৮ পিচ,২০ টাকার নোট= ৫ পিচ, ৫০ টাকার নোট= ১ পিচ। সর্বমোট ২৬৩৭ টাকা। এস আই মাইনুদ্দিন আরো জানান, জামাল শুধু তার ভা্লেই জলিলের ফলের দোকানই নয় ওখানের পানের দোকানসহ বেশ কয়েকটি দোকান চুরি করেছে।

এ বিষয় মহিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান সিসকা চোর বলে অবহিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x