ঢাকাThursday , 6 January 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহিপুর থানা পুলিশের অভিযানে ০১ কেজি ৯৪০ গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন গ্রেফতার।

rabbi
January 6, 2022 2:46 pm
Link Copied!

মহিপুর থানা সূত্র ঃ

মহিপুর থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধ মাদকদ্রব্য ০১ কেজি ৯৪০ গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন গ্রেফতার।

আজ ০৬/০১/২০২২ খ্রিঃ তারিখ মহিপুর থানার এসআই (নিঃ) মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম মহিপুর থানা এলাকায় ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার বিশেষ অভিযান পরিচালনা করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে ০৬-০১-২০২২ খ্রিঃ তারিখ রাত ০২.৫৫ ঘটিকায় মহিপুর থানাধীন মহিপুর ০৬নং ওয়ার্ডস্থ মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠের দক্ষিন পশ্চিম কোনে সংগীয় অফিসার ফোর্সের সহযোগিতায় ধৃত আসামী ১। আঃ রশিদ হাওলাদার (৪৫), পিতা-মৃত আব্দুল হাসেম হাওলাদার, সাং-বিপিনপুর, থানা-মহিপুর, জেলা-পটুয়াখালী এর নিয়ন্ত্রন ও দখল হইতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ০১ কেজি ৯৪০ গ্রাম, যাহার অবৈধ বাজার মূল্য অনুমান ১,৯৪,০০০/- টাকা সাক্ষীদের সম্মুখে জব্দ ও গ্রেফতার করেন। উল্লেখ্য যে, উক্ত ধৃত আসামী মোঃ আঃ রশিদ হাওলাদার (৪৫) এর নামে মহিপুর থানার মামলা নং-০৯, তাং-০৯-১০-২০১৮ খ্রিঃ, ধারা-১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৬ বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

মহিপুর থানা পুলিশের অপর একটি টিম গত ০৫/০১/২০২২ খ্রিঃ তারিখ এসআই (নিঃ) বেল্লাল হোসাইন এর নেতৃত্বে মহিপুর থানা এলাকায় ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার বিশেষ অভিযান পরিচালনা করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে ০৫-০১-২০২২ খ্রিঃ তারিখ রাত ২৩.৪৫ ঘটিকায় মহিপুর থানাধীন মহিপুর (কাঠপট্টি) সাকিনস্থ ধৃত আসামী মোঃ নিজামের চায়ের দোকানের সামনে রাস্তার উপর সংগীয় অফিসার ফোর্সের সহযোগিতায় ধৃত আসামী ১। মোঃ নিজাম (৩৫), পিতা-আঃ ছত্তার,সাং-মহিপুর (কাঠপট্টি), থানা-মহিপুর, জেলা-পটুয়াখালী এর নিয়ন্ত্রন ও দখল হইতে মাদকদ্রব্য ১০ পিচ ইয়াবা ট্যাবলেট, যাহার অবৈধ বাজার মূল্য অনুমান ৪,০০০/- টাকা সাক্ষীদের সম্মুখে জব্দ ও গ্রেফতার করেন। উল্লেখ্য যে, উক্ত ধৃত আসামী মোঃ নিজাম এর নামে মহিপুর থানার মামলা নং-০৭, তাং-১৪-০৮-২০২১ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনী ১০(ক)/৪১ বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

উভয় আসামীদ্বয়ের বিরুদ্ধে মহিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ জনাব খোন্দকার মোঃ আবুল খায়ের মহোদয় উক্ত অবৈধ মাদকদ্রব্য উদ্ধারকারী টিমকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x