ঢাকাWednesday , 9 March 2022
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে তালা।

rabbi
March 9, 2022 10:54 am
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে হামলা ও ভাংচুর করে তালা ঝুলিয়ে দিয়েছে জেলা সেচ্ছাসেবকলীগ নেতা কর্মীরা। এমটাই অভিযোগ করেন জেলা বিএনপি।

বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে
পটুয়াখালী বনানী এলাকার জেলা বিএনপি কার্যালয়ে এই হামলা চালানো হয়। এ সময় অফিসের চেয়ার টেবিল ভাংচুর করে অফিসে তালা ঝুঁলিয়ে দেয়ার অভিযোগ পাওয়া যায়। তবে হামলার সাথে সেচ্ছাসেবকলীগের কোন
সম্পৃক্ততা নেই বলে দাবী করেন জেলা আ’লীগ নতারা।

জেলা বিএনপির সেচ্ছাসেবকদলের সভাপতি মশিউর রহমান মিলন বলেন, ‘নিত্য প্রয়োজনীয় পন্যসামগ্রির উর্দ্ধগতির প্রতিবাদে বুধবার সকাল ১০ টায় কেন্দ্রীয় ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। আমাদের শান্তিপূর্ণ সমাবেশে বাধাঁ প্রদান সহ নেতাকর্মীদের উপর হামলার প্রস্তুতি নিচ্ছিল সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। সংঘাত এড়াতে আমরা সকাল সাড়ে ৯ টায় পটুয়াখালী কোর্ট এলাকায় কর্মসূচী পালন করি। এমন সময় সেচ্ছাসেবকলীগ নেতা কর্মীরা বেলা সাড়ে ১১ টার দিকে বনানী এলাকায় জেলা বিএনপি অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে তালা লাগিয়ে দেয়। পাশাপাশি ধারালো দেশীয় অস্ত্র নিয়ে গোটা শহরে মটরসাইকেল মহড়া দিয়ে ভিতিকর পরিস্থিতির সৃষ্টি করে।

পটুয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক এ্যাড. তৈফিক আলী খান কবির বলেন, বিগত দিনে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে ক্ষমতাশীনরা যে ভাবে হামলা চালিয়ে মিথ্যা মামলা দিয়েছে ঠিক তেমনি এখন মানুষের ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে ন্যাক্কার জনক হামলা করা হচ্ছে। যেখানে মানুষ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে হিমসিম খায় সেখানে মানুষের অধিকার নিয়েও কথা বলতে দেয়া হচ্ছেনা।

হামলা ও ভাংচুরের বিষয়ে পটুয়াখালী জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ্যাড.
রিফাত হাসান সজিব বলেন, এটা মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ, বিএনপির অভ্যান্তরীন কোন্দলের বিষয়গুলো আমাদের উপর চাপিয়ে দেয়া হচ্ছে। পটুয়াখালী জেলা সেচ্ছাসেবক লীগের কোন নেতাকর্মীরের সম্পৃক্ততা ভিত্তিহীন অপপ্রচার মাত্র।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x