ঢাকাWednesday , 5 October 2022
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীর মহিপুরে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

rabbi
October 5, 2022 2:36 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর মহিপুরে তেঁতুল গাছ থেকে ইলিয়াস (২২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (৪ অক্টোবর) রাত নয়টার দিকে মহিপুর সদর ইউপির কমরপুর গ্রামে ওই যুবকের নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
মৃত ইলিয়াস ওই গ্রামের বাদল মিয়ার পুত্র। ইলিয়াসের মা এবং স্বজনরা জানান, মাত্র চার মাস আগে তার ছেলেকে পারিবারিক ভাবে বিয়ে দেয়া হয়। ঘটনারদিন বিকালে পুত্রবধূ বাবার বাড়ি যাওয়ার বায়না ধরে। তবে আর্থিক অনটনে থাকায় স্ত্রীকে কিছুদিন পর শশুর বাড়ি পাঠাবে বলে ওইদিন অসম্মতি জানায় তার ছেলে। কিন্তু এনিয়ে স্ত্রীর সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে বাধ্য হয়ে টাকা যোগাড়ে ঘরে ব্যবহৃত টেবিল ফ্যান বিক্রি করে দেয় ইলিয়াস। এবং সেই টাকা দিয়ে স্ত্রীকে বাবার বাড়িতে পৌঁছে দিয়ে নিজ বাড়িতে ফিরে সবার অজান্তে গলায় রশি দিয়ে ফাঁস নেয় তার ছেলে।
পরে ইলিয়াসকে তেতুল গাছে ঝুলতে দেখে থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, আর্থিকভাবে অভাব ছিল বলে স্ত্রীকে বাবার বাড়ি পাঠানোর বিষয় নিয়ে বিতর্ক হয়েছে বলে জানতে পেরেছি। খবর পেয়ে স্বজনদের উপস্থিতিতে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।
এছাড়া একটি ইউডি মামলা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x