ঢাকাWednesday , 24 August 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীর কলাপাড়ায় বানবাসী ২৫০ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

rabbi
August 24, 2022 3:09 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর কলাপাড়ায় বানবাসী ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলাবার (২৩ আগষ্ট) সকাল ১১ টার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের চারিপাড়ায় এ সহায়তা বিতরণ করা হয়। বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় ৭ আর্টিলারি ব্রিগেড এর তত্ত্বাবধানে বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র বাস্তবায়নে এ ত্রাণ সামগ্রী দেয়া হয়েছে।
ওই ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের জেলে ও বন্যার্ত পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, চিড়া, মুড়ি, লবন, মসলা ও বোতলজাত পানির একটি করে প্যাকেট তাদের হাতে তুলে দেয়া হয়। ত্রাণ সামগ্রী হাতে পেয়ে পরিবারগুলোর সদস্যদের মুখে হাসি ফুটে উঠে। চারিপাড়ার ৫ নং ওয়ার্ডের রবেজান বেগম, কালাম গাজী, আফেল উদ্দিন, বারেক প্যাদা, ৬ নং ওয়ার্ডের মিনারা বেগম ও জয়নব বেগমসহ অনেকেই সেনাবাহিনীর এ কার্যক্রমে খুশি হন। তারা বলেন, সেনাবাহিনীর ত্রাণ পেয়ে আমরা অনেক খুশি হয়েছি। তারা আমাদের করুন অবস্থা দেখে পাশে দাড়িঁয়েছে এতে আমরা শুকরিয়া আদায় করছি। এসময় শেখ হাসিনা সেনানিবাসের ৪২ ফিল্ড রেজিমেন্ট’র ক্যাপ্টেন মো. সানজিদুর রহমান ও তার টিমের সদস্যসহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এবিষয়ে ক্যাপ্টেন মো. সানজিদুর রহমান বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি। আজ এ ইউনিয়নের দুই ওয়ার্ডের অসহায়, হতদরিদ্র ও বন্যার্ত ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছি। পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x