ঢাকাSunday , 6 February 2022
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

গলাচিপায় যুবকের বিরুদ্ধে অপপ্রচার ছড়ানোর অভিযোগ

rabbi
February 6, 2022 4:12 pm
Link Copied!

গলাচিপা প্রতিনিধিঃ

পটুয়াখালী গলাচিপা উপজেলার ২ নং গোলখালী ইউনিয়নের এক যুবকের বিরুদ্ধে অপপ্রচার ছড়ানোর অভিযোগ উঠেছে।

স্থানীয় সুত্রে যানা যায়, ভুক্তভোগী ঐ যুবক মোঃ মিরাজ চৌকিদার ৯ নং ওয়ার্ডের নলুয়াবাগী গ্রামের অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ আব্দুর রশিদ চৌকিদারের ছেলে। মিরাজ এর বাবা আব্দুর রশিদ চৌকিদার ২০২০ সালে অবসরে যাওয়ায় ঐ পদটি শূন্য হয়, এর পর থেকে এখন পর্যন্ত উক্ত ওয়ার্ডে গ্রাম পুলিশ নিয়োগ না হওয়ায় মিরাজ নিজ উদ্যোগে বাবার আদর্শ ধরে রাখতে এবং গ্রামের সাধারণ মানুষের মাঝে ইউনিয়ন পরিষদের সেবা পৌঁছে দিতে দীর্ঘ দুই বছরের বেশি সময় ধরে সেচ্ছা শ্রমে গ্রাম পুলিশের দায়িত্ব পালন করে আসছেন।

মিরাজের এমন সেবামূলক কার্যক্রমে ইর্ষান্বিত হয়ে গত কয়েক দিন ধরে কিছু দুষ্কৃতকারী লোক তার বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে অপপ্রচার ছাড়াচ্ছে। এবিষয়ে নলুয়াবাগী গ্রামের একাধিক সাধারণ মানুষ জানিয়েছেন মিরাজ খুব ভালো ছেলে, তাদের বিপদে আপদে মিরাজকে তারা সবসময় তাদের পাশে পান এবং মিরাজ তাদের ইউনিয়ন পরিষদের বিভিন্ন কাজ বিনামূল্যে করে দেন, মিরাজকে সামাজিক ভাবে হেনস্থা করার জন্য এমন অপপ্রচার ছড়ানো হয়েছে বলে দাবি গ্রামবাসীর।

এবিষয় ৯ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ মশিউর রহমান মঞ্জু ঢালী বলেন মিরাজ খুব ভালো ছেলে ও সাধারণ মানুষের জন্য নিজের টাকা খরচ করে কাজ করে, মিরাজের বিরুদ্ধে এধরণের অপপ্রচার ছড়ানো ঠিক হয় নাই, আমরা এই অপপ্রচার কারীর বিচার চাই।

এবিষয়ে ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মোঃ শহিদুল প্যাদা বলেন, মিরাজ আসলেই একটা ভালো ছলে ওর বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে অপপ্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x