ঢাকাFriday , 19 November 2021
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় রাখাইন বৃদ্ধের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

rabbi
November 19, 2021 11:40 am
Link Copied!

মোঃ সোলায়মান গাজী ঃ
 কুয়াকাটা সমূদ্র সৈকত সংলগ্ন মং সুয়ে চিং (৬০) নামের এক রাখাইন বৃদ্ধের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ।
জানা গেছে,কুয়াকাটা প্রধান সমুদ্র সৈকত থেকে দেড় কিলোমিটার পূর্বদিকে ঝাউবাগান সংলগ্ন একটি গাছের সাথে স্থানীয়রা ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।শুক্রবার (১৯ নভেম্বর) সকালে ১০ টার দিকে মহিপুর থানা পুলিশ এই মৃতদেহ উদ্ধার করে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মৃত মং সুয়ে চিং কুয়াকাটা পৌরসভার কেরানীপাড়া এলাকার মৃত ক্রোং জাং মাতুব্বরের ছেলে। তিনি গত ১৮ ই নভেম্বর (বৃহস্পতিবার) রাত ৮ টার দিকে কাউকে কিছু না বলে সে বাসা থেকে বেরিয়ে যায়। রাতে বাসায় না আসলে অনেক খোঁজাখুঁজির পরে তার কোন সন্ধানপাওয়া যায়নি।
এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা, তা নিশ্চিত হওয়া যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x