ঢাকাSaturday , 23 October 2021
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় কৃষি মন্ত্রনালয়ের বার্ষিক তদারকি ও পর্যালোচনা বিষয়ক আঞ্চলিক কর্মশালা ২০২১ অনুষ্ঠিত।

rabbi
October 23, 2021 6:48 am
Link Copied!

  1. মোঃ সোলায়মান গাজী, কুয়াকাটা প্রতিনিধিঃ

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় স্মলহোল্ডার এগ্রিকালচারাল কম্পিটিটিভনেস প্রজেক্ট’র আওতায় বার্ষিক তদারকি ও পর্যালোচন বিষয়ক আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ কৃষি মন্ত্রনালয়ের উদ্যোগে শুক্রবার  দিনব্যাপী হোটেল গ্রেভার ইন’র হল রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো.মেসবাহুল ইসলাম। কৃষি সম্প্রসারন অধিদপ্তর খামারবাড়ির মহাপরিচালক মো.আসাদুল্লাহের সভাপতিত্বে কর্মশালায় বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষি গবেষনা কাউন্সিলের নির্বাহী চেয়ারম্যান ড.শেখ মোহাম্মদ বখতিয়ার, কৃষি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব(প্রশাসন অনুবিভাগ) ওয়াহিদা আক্তার, গাজীপুর বাংলাদেশ ধান গবেষণা কেন্দ্র’র মহাপরিচালক ড.মো.শাহজাহান কবির, কৃষি মন্ত্রণালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি(এপিএ)পুল সদস্য মো.হামিদুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর’র সরেজমিন উইং পরিচালক একেএম মনিরুল আলম, বাংলাদেশ কৃষি উন্নয়ন কেন্দ্র’র পরিচালক সদস্য মো.জিয়াউল হক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বরিশাল অঞ্চলের উপপরিচালক মো.তাওফিকুল আলম, প্রকল্প পরিচালক(এসএসিপি) ড.মো.এমদাদুল হক। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলার হাজিপুর গ্রামের প্রান্তিক পর্যায়ের কৃষক মার্টিন বৈরাগী। এর আগে সকালে বরিশাল অঞ্চলের কৃষির অগ্রগতি এবং সম্ভাবনা নিয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ কর্মশালায় কলাপাড়া নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক,  কলাপাড়া উপজেলা কৃষি অফিসার কেএম সাইফুল্লাহ, ও রাঙ্গাবালী উপজেলা কৃষি অফিসার মোঃ মনিরুল ইসলামসহ বরিশাল বিভাগের সকল জেলা উপজেলার কৃষি কর্মকর্তা সহ প্রান্তিক পর্যায়ের কৃষক কৃষাানীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পটুয়াখালী খামারবাড়ির জেলা প্রশিক্ষণ কর্মকর্তা খাইরুল ইসলাম মল্লিক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x