ঢাকাWednesday , 17 August 2022
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা

rabbi
August 17, 2022 5:00 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর সাগরকণ্যা কুয়াকাটা পর্যটন নগরীতে খাবার হোটেল ও রেস্তোরাঁ মালিকরা অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছেন। ভ্রাম্যমাণ আদালতের নামে হোটেল মালিকদের হয়রানির অভিযোগ এনে মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যায় এ ঘোষণা দেন কুয়াকাটা হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি।

বুধবার (১৭ আগস্ট) সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে খাবার হোটেল ও রেস্তোরাঁ।

হোটেল রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সম্পাদক মো.কলিম জানায়, ‘কয়েকদিন ধরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট এসে খাবারের মান নিয়ে অভিযোগ তুলে জরিমানাসহ বিভিন্নভাবে হয়রানি করছেন। ছোট ছোট হোটেল মালিককেও ৩০ থেকে ৪০ হাজার টাকা জরিমানা গুনতে হচ্ছে । এমনকি একেক জনকে মাসের মধ্যে তিন-চারবার জরিমানা করা হয়েছে। এতে হোটেল ব্যবসায়ীদের এখন পথে বসার উপক্রম।

তাই হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের নিয়ে সন্ধ্যায় জরুরি সভা করা হয়েছে। এতে সকলের সিদ্ধান্ত মোতাবেক বুধবার (১৭ আগস্ট) সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য হোটেল ও রেস্টুরেন্ট বন্ধ ঘোষণা করা হয়েছে।

হোটেল ব্যবসায়ীদের দাবী, যা বিক্রি হয় তার থেকে বেশি জরিমানা গুনতে হয়। তার পরে হোটেল খরচ স্টাফদের বিল দিয়ে আর চলতে পারছি না, অনেক ঋন হয়ে যাচ্ছি । তাই হোটেল বন্ধ করা ছাড়া তো উপায় নেই।

জেলা প্রশাসক মহোদয় ব্যবস্থা গ্রহণ করার আগ পর্যন্ত সকল হোটেল ও রেস্টুরেন্ট বন্ধ থাকবে বলে জানিয়েছেন হোটেল মালিক সমিতি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x