ঢাকাSunday , 25 September 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মৃত্যুর কাছে হেরে গেলেন মুক্তা বেগম, কলাপাড়ায় ট্রলিচাপায় ছেলের পর আহত মায়ের মৃত্যু !!

rabbi
September 25, 2022 9:18 am
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালী কলাপাড়ার বালিয়াতলী সড়কে ব্যাটারিচালিত অটোরিকশাকে ট্রলিচাপার ঘটনায় ছেলেকে হারানো এবং দুই পা বিচ্ছিন্ন হয়ে গুরুতর আহত মুক্তা বেগম মারা গেছেন।
স্তব্ধ কলাপাড়া।
শনিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে মাওয়া এলাকায় তার মৃত্যু হয়।
এর আগে, শনিবার দুপুরে দুর্ঘটনায় তার ছেলে জিহাদ ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনায় আহত জিহাদের ভাই জুনায়েদ (১০), বোন মীম (১৩), দাদী জাহানারা বেগম (৬০) ও  অটোচালক চালক নুর মোহাম্মদসহ (৪০) অজ্ঞাত আরও দুইজন। তারা বর্তমানে ঢাকা ও বরিশালে চিকিৎসাধীন রয়েছেন।
গতকাল শনিবার বেলা ১২টার দিকে কলাপাড়ার চাপলী বাজার থেকে অটোরিকশায় করে আট যাত্রী বালিয়াতলী আসার পথে অটোরিকশাটি মুসুল্লীয়াবাদ এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি খালি ট্রলি অটোটিকে সামনে থেকে ধাক্কা দিয়ে প্রায় একশ ফুট পিছনে টেনে-হিঁচড়ে নিয়ে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু জিহাদ নিহত ও সাতজন আহত হয়। ওই দুর্ঘটনায় জিহাদের মা মুক্তা বেগমের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায় ও মাথায়ও গুরুতর আঘাত তিনি।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম জানান, গতকালের দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রলিটি আটক করে ট্রলির চালক ও মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x