ঢাকাTuesday , 27 September 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে গুড নেইবারস বাংলাদেশ’র ১৬০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ ॥

rabbi
September 27, 2022 10:11 am
Link Copied!

মহিপুর থেকে :

অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠির ১৬০টি পরিবারের মাঝে জরুরী ত্রান সহায়তা দিয়েছেন, গুড নেইবারস বাংলাদেশ কলাপাড়া সিডিপি অফিস। ২৭ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে গুড নেইবারস বাংলাদেশ মহিপুর অফিসের সামনে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। ত্রান সামগ্রী প্যাকজের মধ্যে ছিলো – ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি লবন ও ২ কেজি আলু দেয়া হয়েছে। এ সময় গুড নেইবারস বাংলাদেশ কলাপাড়া সিডিপি অফিস ব্যবস্থাপক মি. দিপক কুমার দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ আসাদ উজ্জামান খান সহকারী পরিচালক সিপিপি কলাপাড়া, মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী প্রতিষ্ঠাতা সভাপতি মহিপুর প্রেসক্লাব প্রমুখ।

সভাপতি তার বক্তব্যে বলেন, গুড নেইবারস বাংলাদেশ ১৯৯৬ সাল থেকে বাংলাদেশে অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন মুলক কাজ করে আসছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x