ঢাকাSaturday , 11 February 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে আওয়ামীলীগের শান্তি সমাবেশ

rabbi
February 11, 2023 2:24 pm
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্ক : মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় মহিপুর থানার সদর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি শান্তি মিছিল বের করা হয়।

এতে মহিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মহিপুর মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। মিছিল শেষে মুক্তমঞ্চ চত্বরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক আকনের সভাপতিত্বে বক্তব্য দেন প্রদান অতিথি কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সিঃ সহ-সভাপতি মোঃ রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সমাজ কল‍্যান সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা পারভীন সীমা, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী নুরুল ইসলাম হাওলাদার, মহিপুর থানা যুবলীগের আহবায়ক মোঃ বুলেট আকন, মহিপুর থানা যুবলীগ নেতা মোঃ মনিরুল ইসলাম, মহিপুর থানা শ্রমিক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন হাওলাদার, মোঃ ইউনুস হাওলাদার, যুবলীগ নেতা মোঃ ফেরদৌস হাওলাদার, মোঃ ফারুক হাওলাদার, মোঃ লিটন, মহিপুর থানা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারী, মহিপুর থানা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম তানিম প্রমুখ।

বক্তারা বিএনপি ও জামায়াতের দেশবিরোধী ষড়ষন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে পটুয়াখালীর মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশ তুলে ধরেছেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x