ঢাকাSaturday , 9 October 2021
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় একাধিক মামলার আসামি গাঁজাসহ গ্রেপ্তার

rabbi
October 9, 2021 6:24 pm
Link Copied!

মোঃ সোলায়মান গাজী কুয়াকাটা প্রতিনিধি ॥

কুয়াকাটায় একাধিক মামলার আসামি গাঁজাসহ গ্রেপ্তার করেছে মহিপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, কুয়াকাটা পৌর সভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা খলিল আকন (২৪) ও রুবেল মুন্সী (২৩)।  গত ৮ অক্টোবর শুক্র বার রাতে কুয়াকাটা পৌর সভার ৩নং ওয়ার্ডের কম্পিউটার সেন্টার এর দক্ষিণ পাশে বেড়িবাঁধ এর উপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই সাইফুল ইসলাম তাদেরকে গ্রেপ্তার করেন।

এসময় তাদের কাছ থেকে ২০ গ্রাম গাঁজাউদ্ধার করা হয়। স্থানীয় সুত্রে জানা যায় খলিল আকন এর নামে থানায় একাধিক মাদক ও সন্ত্রাসীর মামলা রয়েছে ।

মহিপুর থানার অফিসার ইনচার্জ এমএ খায়ের কাওসার জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী খলিল ও রুবেলকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বাড়ির কাছ থেকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মহিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।