ঢাকাTuesday , 14 September 2021
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে বাদী সাদ্দামকে মামলা প্রত্যাহারের হুমকী ও মারধরসহ মোবাইল ছিনতাই করার অভিযোগ ॥

rabbi
September 14, 2021 2:02 pm
Link Copied!

মোঃ সোলায়মান গাজী ॥

মহিপুরে বাদী সাদ্দামকে মামলা প্রত্যাহারের হুমকী ও মারধরসহ মোবাইল ছিনতাই করার অভিযোগ পাওয়াগেছে। অভিযোগে জানা গেছে, মহিপুরের ৭নং লতাচাপলী ইউনিয়নের খাজুরা গ্রামের মোঃ সাদ্দাম হোসেনের মাছের গদি থেকে ৩ লাখ ২৮ হাজার টাকার মালামাল ও মারধর করে ডাকাতি করে নিয়ে যাওয়ার ঘটনায় কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে মামলা হয়। মামলা নং-২১০/১৯।

মামলার আসামীরা বর্তমানে জেল হাজতে রয়েছে। ওই ডাকাতি মামলার ১নং আসামী জংলা শাহালমের পুত্র মোঃ ছগির (২৯), মোঃ ইব্রাহীম (২৬) এবং মামলার ৪নং আসামী নাসিরের পুত্র মোঃ হোসেন (২৮), মোঃ বাবু (২৫)সহ আরো অপরিচিত ৩/৪জন লোক গতকাল ১৩ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে সাদ্দাম হোসেনের বাসায় এসে মামলা মিমাংশার প্রস্তাব দেয়।

এতে সাদ্দাম রাজি না হওয়ায় সাদ্দাম হোসেনকে বেধরক মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় এবং মামলা প্রত্যাহারের হুমকী দেয়। যদি মামলা প্রত্যাহার না করে তাহলে হত্যার হুমকী দিয়ে বীর দর্পে চলে যায়।

এব্যাপারে সংশ্লীষ্ট ওয়ার্ডেও ইউপি সদস্য ঘটনার সত্যতা শীকার কওে বলেন, ওরা বর্তমানে ক্ষমতাসীন দলের সাথে হাত মিলিয়ে যারে তারে হ্যানস্ত করে।
এ ঘটনায় সাদ্দাম অসুস্থ থাকায় এখন পর্যন্ত মামলা হয়নি তবে মামলার প্রস্থুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।