ঢাকাThursday , 9 February 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় মলমপার্টির ৬ সদস্য আটক

rabbi
February 9, 2023 6:32 pm
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্ক:

কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে মলম পার্টি চক্রের সাথে জাড়িত ছয় জনকে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ফেড়াইয়ে বিখ্যাত পর্যটক স্পট লেম্বুর বন এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার চরমুগরিয়া এলাকায় মৃত সিরাজুল হাওলাদারের ছেলে শাহ আলম (৫২), একই এলাকার সিরাজুল হাওলাদারের ছেলে জাকির হাওলাদার (৪৫), শিবচরের মোতালেব ফকিরের ছেলে মাহবুব ফকির (৩৮), রাজৈর বদরপাশার আবুল হোসেনের ছেলে মামুন আকন (৪২) রাজবাড়ী জেলার ঠাকুর-নওপাড়ার সিরাজ মোল্লার ছেলে কুদ্দুস মোল্লা (৩৪) গোপালগঞ্জ জেলার মোকসেদপুরের রশিদ মোল্লার ছেলে জাহাঙ্গীর মোল্লা (৩৪)।

পুলিশ সুত্রে জানা যায়, লেম্বুরবন এলাকার ইব্রাহিম নামের এক লোককে গত কয়েকমাস আগে অজ্ঞান করে সর্বস্ব লুটেনেয়া কয়েকজনকে তিনি সৈকতে ঘোরাঘুরি করতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁদের আঁটক করে।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার ড. মো. আশরাফুর রহমান জানান, ইব্রাহিম নামের এক লোক আমাদের ফোন করে মলম পার্টির কথা বল্লে কাছাকাছি ওই এলাকায় দায়িত্বে থাকা ট্যুরিস্ট পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে তাঁদের আটক করে। তাঁদের সাথে মানুষকে অজ্ঞান করার কিছু সরঞ্জামও পাওয়া যায়।

তিনি আরো বলেন, খোঁজ নিয়ে জানা যায় তাঁরা প্রত্যেকে চুরি, ছিনতাই, মলম পার্টিতে অংশগ্রহণ করা একাধিক মামলার আসামী। এখন পর্যন্ত মনে হচ্ছে তারা পেশাদার বড় কোনো মলম পার্টির সদস্য। আটককৃতদের থানা পুলিশের কাছে হস্তান্তর করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।