ঢাকাThursday , 23 June 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীর দুমকিতে দূর্ণীতিবাজ অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন।

rabbi
June 23, 2022 7:28 am
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে অধ্যক্ষ আহসানুল হকের বিধি বহির্ভূত নিয়োগ, অনিয়ম-দূর্ণীতি, অর্থ আত্মসাৎ ও চারিত্রিকস্খলনের দায়ে দ্রুত অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন মুরাদিয়া আজিজ আহম্মেদ ডিগ্রী কলেজের ছাত্র-ছাত্রীদের অভিভাবকসহ এলাকাবাসী।


গতকাল বৃহস্পতিবার(২৩ জুন) সকালে উপজেলার মুরাদিয়া বোর্ড অফিস বাজারে দু’শতাধিক অভিভাবক ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সমবেত হয়ে ঐতিহ্যবাহি শিক্ষাপ্রতিষ্ঠানটির ভাবমূর্তি রক্ষায় সচেতন জনসাধারণের ব্যানারে ঘন্টাব্যাপী এক প্রতিবাদ বিক্ষোভ ও মানবন্ধনে অভিযুক্ত অধ্যক্ষের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

এসময় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন কলেজ প্রতিষ্ঠাতা পরিবারের অন্যতম সদস্য মো.জসিম হাওলাদার, আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস (কালু মোল্লা), আব্দুল সত্তার হাওলাদার, সাবেক ইউপি সদস্য আব্দুল হাকিম খান, মুরাদিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি এটিএম হাসান প্রমূখ।

বক্তারা বলেন, বিধি বহির্ভূত ভাবে অধ্যক্ষের চেয়ার দখল করে আহসানুল হক কলেজটিতে অনিয়ম-দূর্ণীতি চারিত্রিকস্খলনের আখড়া গড়ে তুলেছেন। অনৈতিক সুবিধার ফাঁদে ফেলে একাধিক নারী সহকর্মীর সংসার ভেঙ্গেছেন। নিকট অতীতে তার গৃহপরিচারিকা তরুণীর সর্বনাশ ঢাকতে নিজ খরচে পরিবারসহ তাকে এলাকা ছাড়া করেছে। এসব ঘটনায় প্রতিষ্ঠানটির ভাবমূর্তি ক্ষুন্নসহ নেতিবাচক প্রভাব পড়েছে। অধ্যক্ষের চারিত্রিকস্খলনের কারণে অভিভাবকরা তাদের সন্তানকে অন্যত্র সরিয়ে নিতে চাচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।