ঢাকাFriday , 8 April 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর থানা শাখার ইফতার পার্টি

rabbi
April 8, 2022 2:55 pm
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি:
কুয়াকাটায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মহিপুর থানা শাখার উদ্যোগে ইফতার পার্টি ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুক্রবার মৎস্য বন্দর আলীপুর এস,বি রেস্তোরাঁয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানের আগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর থানা শাখার সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট।

অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোঃ মিজানুর রহমান, ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন পরিদর্শক মোঃ হাচনাইন পারভেজ, মহিপুর থানা এরিয়ার ডিএসবি উপ-পরিদর্শক মোঃ রাশেদুল হক, কুয়াকাটা নৌ-পুলিশের সহকারী উপ-পরিদর্শক মোঃ কামরুজ্জামান, মহিপুর প্রেসক্লাব সভাপতি মনিরুজ্জামান, মহিপুর প্রেসক্লাব সাবেক সভাপতি হাবিবুল্লাহ খান রাব্বী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কুয়াাকাটা প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু সহ সংগঠনের অন্যান্য নের্তৃবৃন্দ।
পরে ইফতারীর পূর্বে দোয়া মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন আলীপুর কেন্দ্রীয় জামে মস্জিদের ইমাম ও খতিব মাওঃ মোঃ বেলাল হোসেন।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।