ঢাকাMonday , 7 March 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নাশকতা মিথ্যা মামলার আসামি

rabbi
March 7, 2022 10:59 am
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধিঃ

দৈনিক দিনকাল পত্রিকার দুমকি উপজেলা প্রতিনিধি ও দৈনিক খোলাকাগজ পত্রিকার দুমকি সংবাদদাতা মোঃ সাইদুর রহমান খান সংবাদ সংগ্রহ করতে গিয়ে হয়রানি মূলক মামলার শিকার হয়েছেন। গত ০৫/০৩/২২ ইং তারিখ শনিবার দুমকি থানার এসআই মোঃ কামরুল ইসলাম বাদী হয়ে দুমকি থানায় এজাহার দাখিল করেন। দুমকি থানা মামলা নং ০৪।
স্থানীয় সংবাদকর্মী, প্রত্যক্ষদর্শী ও বিভিন্ন ভিডিও ফুটেজ এ দেখা যায় গত ৫ / ৩/২০২৩ ইং তারিখ সকাল ৯.৩০ মিনিটের সময় দ্রব্য মূল্যের উর্ধ্ব গতির প্রতিবাদে বিএনপির কেন্দ্র ঘোষিত সমাবেশে অনান্য সংবাদ কর্মীদের সাথে সংবাদ সংগ্রহের জন্য উপজেলার জনতা কলেজ সংলগ্ন এলাকায় যান সাংবাদিক সাইদুর রহমান। সমাবেশের এক পর্যায় বিএনপি ও যুবলীগ নেতাকর্মীদের সাথে সংঘর্ষ সৃষ্টি হয় যা দেশের বহুলপ্রচারিত প্রায় সকল জাতীয় পত্রিকা ও ইলেকট্রনিক মিডায় প্রকাশিত ও প্রচারিত হয়েছে। এ সংঘর্ষ চলাকালীন দেলোয়ার নামে একজন পুলিশ সদস্য আহত হয়। বিকালে এসআই মোঃ কামরুল ইসলাম বাদী হয়ে দুমকি থানায় একটি পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেন।যে মামলায় সাংবাদিক সাইদুর রহমান কে আসামি করা হয়। এ ঘটনায় দুমকি এবং পটুয়াখালীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা তীব্র ক্ষোভ প্রকাশ করে, অনতিবিলম্বে জনাব সাইদুর রহমানের নাম মামলা হতে প্রত্যাহারের দাবী জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।