ঢাকাSaturday , 5 March 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীর দুমকিতে আ’লীগ-বিএনপির সংঘর্ষে আহত অন্তত -২০।

rabbi
March 5, 2022 6:45 pm
Link Copied!

 

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধি।

পটুয়াখালীর দুমকিতে আওয়ামী লীগের হামলায় বিএনপির পূর্বনির্ধারিত সমাবেশে পন্ড। দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

শনিবার (০৫-মার্চ-২০২২ ইং) তারিখ সকাল ১১টার দিকে গ্রামীন ব্যাংক সড়কে বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে বিএনপি’র পূর্বনির্ধারিত বিক্ষোভ সমাবেশে নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়। এসময় সারা দেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে যুবলীগের একটি বিক্ষোভ মিছিল ওই এলাকা অতিক্রমকালে বিএনপি ইটপাটকেল নিক্ষেপ করলে যুবলীগের উত্তেজিত কর্মীরা বিএনপির অফিসে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে।এসমশ দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে এলাকা রনক্ষেত্রে পরিনত হয়। স্বল্প সংখ্যক পুলিশ পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ হয়। পরে অতিরিক্ত পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

গুরুতর আহতদের মধ্যে, পুলিশ কনস্টবল দেলোয়ার হোসেন, বিএনপির খলিলুর রহমান, জাহিদ হাওলাদার, ফারুক হাওলাদার, যুবদলের রিপন শরীফ, সেচ্ছাসেবক দলের মাসুদুল আলম মৃধা, শ্রমিকদলের হাবিবুর রহমান ও নেছার মাহমুদ রিয়েলকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত পুলিশ সদস্য দেলোয়ার হোসেনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনপি নেতারা জানান, শান্তিপূর্ণ কর্মসূচিতে আ’লীগ-যুবলীগের কর্মীরা অতর্কিতে হামলা চালিয়ে দলীয় অফিস ভাংচুর করেছে। এতে তাদের অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হয়েছে। অপরদিকে আ’লীগ নেতাদের দাবী, সারাদেশে বিএনপি’র নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের মিছিলে বিএনপির সন্ত্রাসীরা হামলা করলে দু’পক্ষে সহিংসতা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x