ঢাকাThursday , 6 January 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে চিতা বাঘের শাবক আটক।

rabbi
January 6, 2022 4:24 am
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধি।

পটুয়াখালীর দশমিনায় লোকালয়ে এসে জনতার হাতে ধরা পড়লো চিতা বাঘের একটি শাবক।

দশমিনার স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্য অনুযায়ী, বুধবার (০৫-জানুয়ারি-২০২২ ইং) তারিখ বিকালে উপজেলার বহরমপুর দক্ষিন আদমপুর গ্রামের একটি পাতাবনের পাশের রাস্তা থেকে স্থানীয় লোকজন চিতা বাঘের শাবকটি আটক করে।

স্থানীয় দিপু, সাকিব ও বায়জিদ জানান, তারা বিকালে রাস্তার ধারে গেলে দেখতে পান স্থানীয় একটি পাতাবনে পাশের রাস্তায় লোকালয়ে কয়েকটি চিতা বাঘের শাবক, তখন বায়জিদ নামে এক যুবক একটি শাবক ধরে ফেলে। খবর পেয়ে উৎসুক জনতা চিতা বাঘের শাবকটি দেখতে ভিড় জমায়। ধারনা করা হচ্ছে, পাতাবনের মধ্যে মা বাঘটি কয়েকটি শাবক জন্ম দিয়েছে। শাবক দেখতে পেয়ে কৌশলে আটক করেন স্থানীয় লোকজন। পরে বিষয়টি তারা স্থানীয় চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান সোহাগকে জানান।

এ বিষয়ে বহরমপুর ইউনিয়ন চেয়ারম্যান আসাদুজ্জামান সোহাগ জানান, উপজেলা প্রশাসন ও বনবিভাগকে বিষয়টি জানানো হয়েছে। কিছুক্ষনের মধ্যে তারা আটক কৃত বাঘের শাবকটি উদ্ধার করে অবমুক্ত করে দিবেন।

এ ব্যাপারে দশমিনা উপজেলা বন কর্মকর্তা অমিতাব বিশ্বাস বলেন, ইউপি চেয়ারম্যান আমাকে চিতা বাঘের শাবক আটকের বিষয়টি জানিয়েছে এখনই বনবিভাগের কর্মীরা গিয়ে শাবকটি উদ্ধার করে অবমুক্ত করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।