ঢাকাSunday , 2 October 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে টাস্কফোর্স কমিটির সভা

rabbi
October 2, 2022 3:32 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
মা ইলিশ রক্ষা পেলে, সারা বছর ইলিশ মেলে এই শ্লোগান কে সামনে রেখে মা ইলিশ সংরক্ষণ অভিযান (০৭ থেকে ২৮ অক্টোবর, ২০২২) পটুয়াখালীর কলাপাড়ায় ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহার সভাপতিত্বে রবিবার সকাল ৯ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম, এম রাকিবুল আহসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, প্রেসক্লাব সভাপতি মোঃ হুমায়ুন কবির, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, মহিপুর আড়ৎদার মালিক  সমিতির সভাপতি দিদার উদ্দিন আহমেদ মাসুম। বক্তব্য রাখেন, মহিপুর থানার ওসি তদন্ত মোঃ হাফিজ, পায়রা নৌ-পুলিশ ফারির এস, আই মোঃ শরীফ,  বাংলাদেশ ক্ষুদ্র মৎস্য জীবি জেলে সমিতির কলাপাড়া উপজেলা শাখার সভাপতি আঃ ছালাম বিশ্বাস প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x