ঢাকাSunday , 12 June 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য পুরস্কার পেলেন শফিকুল আলম বাবুল খান।।

rabbi
June 12, 2022 7:06 pm
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্ক :
সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য পুরস্কার পেলেন কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো: শফিকুল আলম বাবুল খান। গত ৭জুন ২২ইং বেলা ১১টার দিকে সুন্দর বন কুড়িয়ার সার্ভিসের মাধ্যমে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা স্মৃতি পদক ২০২২ আসে তার কাছে। অগ্রগামী ফাউন্ডেশনের উদ্যোগে এ সম্মাননা পদক পাঠানো হয়েছে। ভাইস চেয়ারম্যান শফিকুল আলম বাবুল খান জানিয়েছেন, রাজনীতির অঙ্গনে সমাজ সেবাই আসল নীতি বা ধর্ম। সেই সমাজ সেবায় সাহিত্যাঙ্গনে সাহিত্যের মূল শিকরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা পদক ২০২২ইং পুরস্কারটি তার কর্মে পেয়েছেন। এ জন্য তিনি উপজেলার সকল মানুষদেরকে অভিনন্দন জানান। আগামী দিন গুলোতে মানুষের উপকারে সমাজ উন্নয়নে যার যার অবস্থান থেকে এগিয়ে আহবান জানান এবং বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্থানীয় সরকার নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

স্থানীয় সরকার নির্বাচনে উপজেলার মহিপুর থানাধীন দুটি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন চলছে। ইউনিয়ন দুটি হচ্ছে ৭নং লতাচাপলী ইউনিয়ন ও ৯নং ধূলাসার ইউনিয়ন পরিষদ। ১৫ই জুন ভোট গ্রহণ। ভুল সিদ্ধান্ত নিলে ভুল-ই হবে কারন প্রতিটি ভোটার ও উদীয়মান তরুন সমাজকে এ সরকারের উন্নয়নের দিকে তাকাতে হবে। আর এ উন্নয়নের সরকার এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় মার্কার বিকল্প নেই। উপজেলা আওয়ামীলীগের ১নং সাংগঠনিক সম্পাদক হিসাবে ইউনিয়ন দুটির সকল শ্রেনীর নাগরিকদের দল মত নির্বিশেষে রাগ অনুরাগ ভুলে গিয়ে ১৫ জুন নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নত জাতি গঠনে অংশ গ্রহণ কররা জন্য নিবেদন করেন। আপনি জিতলেই জিতে যাবে আপনার পরিবার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x