ঢাকাFriday , 30 December 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহিপুর প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি নাসির উদ্দিন সম্পাদক মাহতাব হাওলাদার 

rabbi
December 30, 2022 8:46 am
Link Copied!

মহিপুর প্রতিনিধি।। নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ প্রায় ১ বছর পর ঐতিহ্যবাহী মহিপুর প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে।
এতে আগামী ২ বছরের জন্য মোঃ নাসির উদ্দীন (মাষ্টার )কে সভাপতি ও মোঃ মাহতাব হাওলাদার কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
বৃহস্পতিবার সকালে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠিত হয়।
কমিটির বাকি সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান মাসুদ,  সহ-সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনির  হাওলাদার ,সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন শিকদার ,অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মহিববুল্লাহ পাটোয়ারী, দপ্তর সম্পাদক মোঃ হাফিজুর রহমান আকাশ প্রচার সম্পাদক মোঃ শহিদুল ইসলাম ,সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃ ওহাব হাওলাদার ,
কার্যকরী সদস্য মোঃ মনিরুল ইসলাম, কার্যকরী সদস্য মোঃ হাবিবুল্লাহ খান রাব্বি, কার্যকরী সদস্য মোঃ সাইফুল ইসলাম রয়েল ,কার্যকরী সদস্য মোঃ মনিরুজ্জামান,
এছাড়াও সাধারণ সদস্য করা হয়েছে মোঃ জাহিদ রিপন সদস্য মোঃ আসলাম সিকদার ,সদস্য মোঃ রাসেল কবির মুরাদ সদস্য ,মোঃ ফরিদ উদ্দিন বিপু ,সদস্য ফরাজী মোঃ ইমরান ,সদস্য মোঃ লুৎফুল হাসান রানা ,সদস্য মোঃ রেহান উদ্দিন ,সদস্য সৌমিত্র সুমন ,সদস্য গৌতম হাওলাদার ,
সদস্য এম সরকার পলাশ ,সদস্য মোঃ রাসেল শিকদার কে নির্বাচিত করা হয়।
মহিপুর প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি নাসির উদ্দীন বলেন সাংবাদিকরা সসমাজের দর্পণ ঠিক সেই ভাবে স্বচ্ছতার সাথে আমরা সমাজের সকল প্রকার অন্যায়, অবিচার, দূর্নীতির চিত্র আমাদের দর্পনে তুলে ধরবো এবং সুনামের সাথে সংগঠন পরিচালনা করবো।
নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ মাহতাব হাওলাদার বলেন মহিপুর প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী প্রেসক্লাব এই প্রেসক্লাবের নাম সর্বমহলে আরো প্রশংসনীয় করতে কাজ করবে নতুন কমিটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x