ঢাকাFriday , 23 September 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে ৬৫৫ পিচ ইয়াবাসহ দুই নারী ব্যবসায়ী আটক।।

rabbi
September 23, 2022 8:27 am
Link Copied!

মহিপুরে ৬৫৫ পিচ ইয়াবাসহ দুই নারী ব্যবসায়ী আটক।।

শামীম ওসমান হীরাঃ

মহিপুর থানার অফিসার ইনচার্জ এমএ আবুল খায়েরর মাদক বিরোধী অভিযান অব্যাহত ৬৫৫ পিচ ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী বিশেষ অভিযানটি গত ২৩ সেপ্টেম্বর রাত দশটা থেকে শুরু করে রাত ৩ টা পর্যন্ত অভিযান চালিয়ে সফল হয়েছেন বলে মহিরপুর থানা অফিসার ইনচার্জ এম এ আবুল খায়ের জানিয়েছেন।


তিনি আরো জানিয়েছেন, এসআই (নিঃ) মোঃ আসাদুজ্জামান জুয়েল, বিপি-৯২১৯২২৪৭৭৫, সংগীয় এএসআই (নিঃ) মোঃ জাহাঙ্গীর হোসেন, কং/৫১৭ মোঃ আবজাল, কং/৩৫৩ মোঃ নাঈম,নারী কং/৯১২ নাজমা অদ্য ২৩-০৯-২০২২ খ্রিঃ তারিখ রাত ০০.৩৫ ঘটিকার সময় মহিপুর থানাধীন আলীপুর সাকিনস্থ ধৃত আসামীদ্বয়ের ভাড়াকৃত বসতঘরের উত্তর পাশের বারান্দায় তাকের উপর হইতে ১। রহিমা বেগম (৩৭), (জাতীয় পরিচয়পএ নং-২৩৫১০১২৪৯৩), ২। খোদেজা (৩২),(জাতীয় পরিচয়পএ নং-১৯৯০৭৮১৬৬৪৭০০০২১৩),উভয় পিতা-সিকান্দার হাওলাদার, মাতা-রেনু বেগম, , সাং-সিকান্দারের বাসা, উত্তর নুনিয়া ছড়া, কক্সবাজার সদর-৪৭০০, কক্সবাজার পৌরসভা, থানা- কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার, উভয় হাল সাং-আলীপুর, ০৩ নং ওয়ার্ড, থানা-মহিপুর, দখল ও নিয়ন্ত্রণ হইতে নীল রংয়ের জিপারের প্যাকেটের মধ্যে রক্ষিত অবস্থায় ৬৫৫ (ছয়শত পঞ্চান্ন) পিচ ইয়াবা ট্যাবলেট, ওজন ৬৫.৫ গ্রাম, অবৈধ বাজার মূল্য অনুমান ২,৬২,০০০/- ((দুই লক্ষ বাষট্টি হাজার) টাকা উদ্ধার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x